বলাই যায় না
- শঙ্কর দেবনাথ ০৫-০৫-২০২৪

বলাই যায় না
শুধু দলা দলা কষ্টরা
দীর্ঘশ্বাস বেয়ে নেমে আসে

ঘেমে যায়
ঘর- দোর- মন

তবু-
চোর- চোর-
খেলি রোজ---
খোঁজ করি একটা ভোরের----

জীবনটা
প্রেমের-
ঘোরের ---

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৩-০২-২০১৫ ১৭:৫০ মিঃ

very nice @@@,@@@@@@@@@